Breaking News
Home / Uncategorized / লঙ্কানদের বিশাল স্কোয়াড ঘোষণা দিলেন বাংলাদেশের বিপক্ষে !

লঙ্কানদের বিশাল স্কোয়াড ঘোষণা দিলেন বাংলাদেশের বিপক্ষে !

নিরোশান ডিকভেলা, লাহিরু কুমারা, আকিলা ধনঞ্জয়া ও লাকসান সান্দাকানদের মতো পরিচিত মুখগুলো বিশ্বকাপে সুযোগ না পেলেও বাংলাদেশের বিপক্ষে ফিরছেন শ্রীলঙ্কা দলে।
অন্যদিকে বিশ্বকাপ স্কোয়াডে থাকা মিলিন্দা শ্রীবর্ধনে, জেফরি ভান্ডারসে, সুরাঙ্গা লাকমল ও জীবন মেন্ডিসদের বাদ দিয়ে ২২ সদস্যের বিশাল দল ঘোষণা করেছে লঙ্কান ক্রিকেট বোর্ড। বিশ্বকাপের মতো বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের এই ওয়ানডে সিরিজেও উপেক্ষিত রইলেন দলটির সাবেক অধিনায়ক দিনেশ চান্দিমাল।

আগামী ২৬ জুলাই সিরিজের প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে বাংলাদেশ-শ্রীলঙ্কা। এরপর ২৮ ও ৩১ জুলাই বসবে বাকি ম্যাচগুলো। সিরিজের সব ম্যাচই কলম্বোর আর. প্রেমাদাসা স্টেডিয়ামে আয়োজন করা হচ্ছে।শ্রীলঙ্কা স্কোয়াড দিমুথ করুণারত্নে, কুশাল পেরেরা, আভিশকা ফার্নান্দো, কুশাল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথুজ, লাহিরু থিরিমানে, শিহান জয়সুরিয়া, ধনঞ্জয়া ডি সিলভা, নিরোশান ডিকভেলা, দানুশকা গুনাথিলাকা, দাসুন শানাকা, ওয়ানিদু হাসারাঙ্গা, আকিলা ধনঞ্জয়া, আমিলা আপোনসো, লাকসান সান্দাকান, লাসিথ মালিঙ্গা, নুয়ান প্রদীপ, কাসুন রাজিথা, লাহিরু কুমারা, থিসারা পেরেরা, উসুরু উদানা ও লাহিরু মধুশঙ্কা।

শ্রীলঙ্কায় অতীত রেকর্ড ভালো, এবারও ভালো হবে: তামিম তিনটি ওয়ানডে খেলতে আজ শনিবার শ্রীলঙ্কা সফরে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল। দুপুর পৌনে একটায় শ্রীলঙ্কার উদ্দেশে ঢাকা ছাড়াবে তারা। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অধিনায়ক তামিম ইকবাল বলেছেন, বিশ্বকাপের পর সিরিজটা গুরুত্বপূর্ণ, বেশ কয়েকজন সিনিয়র ক্রিকেটার ইনজুরিতে পড়ায় কাজটা কঠিন হবে, তবে শ্রীলঙ্কায় আমাদের অতীত রেকর্ড বেশ ভালো, আশা করি এবারও ভালো হবে।

তিনি বলেন, সিনিয়র ক্রিকেটাররা অনেকেই নেই। এটি মেনে নিয়েই খেলতে হবে। যারা দলে আছে এটা তাদের জন্য অনেক বড় সুযোগ। অধিনায়ক বলেন, এমন পরিস্থিতিতে আগেও অধিনায়কত্ব করেছি। বোর্ড যে দায়িত্ব দিয়েছে কা ভালোভাবে পালন করবো। এই সফরে নিয়মিত অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা খেলছেন না। আগের দিন বিকেলে সফর পূর্ববর্তী সংবাদ সম্মেলনের পর সন্ধ্যায় বোলিং অনুশীলনে হাত হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে সফর থেকে ছিটকে যান মাশরাফি।

এদিকে ছুটি চাওয়ায় দলে নেই সহ-অধিনায়ক সাকিব আল হাসানও। মাশরাফির বদলি হিসেবে দলে নেয়া হয়েছে ফরহাদ রেজাকে। মোহাম্মদ সাইফউদ্দিনও চোট নিয়ে শেষ মুহূর্তে ছিটকে পড়েন, তার জায়গায় শ্রীলঙ্কা যাচ্ছেন পেসার তাসকিন আহমেদ। আগামী ২৬ জুলাই প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। ২৯ ও ৩১ জুলাই হবে বাকি দুই ম্যাচ। খেলাগুলো হবে কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে।

About admin

Check Also

স্বামীর খোঁজে বাংলাদেশে বিদেশি তরুণী!

সারোয়ার অফিসের কাজে লঞ্চে করে ঢাকার বাইরে যাচ্ছেন। যাত্রা পথে তার পাশের কেবিনের এক বিদেশিনীকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *